মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ | | ২১ শাওয়াল ১৪৪০
banner

কাওরাইদ ইউনিয়ন যুবলীগকে সুসংগঠিত করতে চায় সাধারণ সম্পাদক ফারুক মৃধা

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ০৩:৩৫ পিএম

কাওরাইদ ইউনিয়ন যুবলীগকে সুসংগঠিত করতে চায় সাধারণ সম্পাদক ফারুক মৃধা

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন যুবলীগকে সুসংগঠিত করতে চায় নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমেদ মৃধা। দীর্ঘদিন পরে নতুন কমিটি হওয়ায় ঝিমিয়ে পড়া যুবলীককে একটি চাঙ্গা ও গতিশীল সংগঠনে পরিণত করতে চান।

তিনি কাওরাইদ ইউনিয়ন যুবলীগকে ও কাওরাইদের যুব সমাজকে ভয়াবহ মাদককের গ্রাস থেকে মুক্ত করে, মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত, সন্ত্রাসমুক্ত, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তোলার লক্ষে দিনরাত বিরামহিন পরিশ্রম করে যাচ্ছেন।            

তিনি বলেন, যুবকরাই দেশের প্রধান প্রান শক্তি, যুবসমাজ ঠিক থাকলে দেশ উন্নয়নের মহাসড়কে সঠিকভাবে এগিয়ে যাবে। প্রয়াত কাওরাইদ ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মরহুম রফিকুল ইসলাম মন্ডল কে ভালবেসে তার রাজনীতিতে আসা। রফিকুল ইসলাম মন্ডল তার জীবদ্দশায় কাওরাইদের অবহেলিত নিপিরিত অসহায় মানুষের জন্য সারাাজীবন কাজ করে গেছেন।

তিনি চেয়ারম্যান হওয়ার আগে কাওরাইদের সমস্ত রাস্তা ঘাটসহ  আনাচে কানাচের ছোট ছোট মাটির রাস্তা ছিল। একটু বৃষ্টি হলে চলাচলের অযোগ্য হয়ে যেতো। সেসব রাস্তাঘাট ইটের সলিং করে দিয়েছেন। কাওরাইদ ইউনিয়নের সকল মসজিদে সৌরবিদ্যুতের ব্যাবস্থা করেছেন। যে সকল মসজিদ নির্মানাধীন ছিল সে সব মসজিদে সর্বোচ্চ বাজেট দিয়েছেন। ব্যাক্তিগত ভাবেও দুহাত ভরে আর্থিক সহযোগিতা করেছেন ধর্মীয় কাজে।

কাওরাইদের প্রত্যান্ত অঞ্চলে সোলারের ব্যাবস্থা করেছেন।উনি জীবিত থাকাকালীন কোন মামলা হয়নী সকল অভিযোগ সমস্যা সফলভাবে সমাধান করেছেন।আবেগভরা কন্ঠে ফারুক মৃধা বলেন সেই প্রিয় নেতা আজ বেঁচে নেই প্রিয় নেতার আদর্শ বুকে ধারন করে সারা জীবন মানুষকে ভালবেসে কাওরাইদ ইউনিয়নের যুবলীগকে একটি সুসংগঠিত যুবলীগ হিসেবে গড়ে তোলতে চাই। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষে যুবলীগকে নিয়ে কাজ করে যেতে চাই। আমি কাওরাইদ বাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ