মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ | | ২১ শাওয়াল ১৪৪০
banner

মাশরাফি হতাশ, রোডস খ্যাপা

প্রকাশ : ১২ জুন ২০১৯, ০৯:৫৬ এএম

মাশরাফি হতাশ, রোডস খ্যাপা

ব্রিস্টলের বৃষ্টিতে ঠান্ডা হওয়ার বদলে উল্টো পুড়ে ছাই বাংলাদেশ। কারণ শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি সেমি নিশ্চিতকরণে বড় নিয়ামক ছিল বাংলাদেশের। কিন্তু তা তো হলো না উল্টো এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হলো লাল-সবুজের প্রতিনিধিদের। 


শুধু বাংলাদেশ শ্রীলঙ্কা ম্যাচ নয়, মঙ্গলের দিনে অমঙ্গলের বৃষ্টিতে ভিজে (পরিত্যক্ত) একাকার হয়েছে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচও। আসরে এখন পর্যন্ত ১৬টি ম্যাচের ৩টি ভেসে গেছে বৃষ্টিতে, যা রীতিমত রেকর্ড। যার দুটি ব্রিস্টলে এবং তা পাঁচ দিনের ব্যবধানে!


প্রতিটি ম্যাচে বৃষ্টির শঙ্কা। ভেস্তে যাচ্ছে ম্যাচ। তাই ক্রিকেট ভক্ত-বোদ্ধারাও বেজায় বিরক্ত। তাদের প্রশ্ন, আদৌ কী আইসিসি জানতো না বিষয়টি। আবহাওয়া অফিসের সঙ্গে তাদের যোগাযোগে ঘাটতি ছিল? আর যদি জানাই থাকে তবে এত বড় লম্বা টুর্নামেন্টের লিগ পর্বে রিজার্ভ ডে রাখা হয়নি?


মজার ব্যাপার হলো, পুরো আসরে শুধু সেমিফাইনাল আর ফাইনালের জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে। বৃষ্টিতে এভাবে ম্যাচ ভেসে যাওয়ায় ভীষণ হতাশ বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, ‘এটা সব দলের জন্যই হতাশার। মাঠে এসে খেলতে না পারাটা অবশ্যই হতাশার।’ বাংলাদেশ কোচ স্টিভ রোডস অট্টহাসি দিয়ে দারুণ এক খোঁচাই দিলেন আয়োজকদের, ‘আমরা চাঁদে লোক পাঠাতে পারি, কেন রিজার্ভ ডে রাখতে পারি না, যখন টুর্নামেন্টটা এত লম্বা।’

সর্বশেষ সংবাদ