বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ | | ১৬ শাওয়াল ১৪৪০
banner

এক ধাক্কা সামলাতে না সামলাতেই আরেক ধাক্কা

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ০৬:৫৩ পিএম

এক ধাক্কা সামলাতে না সামলাতেই আরেক ধাক্কা

সবেমাত্র জেসন রয় ধাক্কা কাটিয়ে উঠেছে বাংলাদেশ। কিন্তু বাটলার দিচ্ছেন আরো বড় ধাক্কা। ক্রিজে নেমেই বিধ্বংসী রুপ ধারণ করেছেন এই হার্ডহিটার। এর আগে ১২১ বলে ১৫৩ রানের দারুণ এক ইনিংস খেলে ফেরেন ডানহাতি এই ব্যাটসম্যান। ফেরার আগে মেহেদী মিরাজের বলে ছক্কার হ্যাটট্রিক করেন উদ্বোধনী এই ব্যাটসম্যান।


প্রথমে ৯২ বলে সেঞ্চুরি পূর্ণ করেন রয়। সেঞ্চুরি পূর্ণ করেই আরো বিধ্বংসী রুপ ধারণ করেন। পরের ফিফটির জন্য খেলেন মাত্র ৩১ বল। ১১৮ বলে ১৩৫ রান করার পর মিরাজের উপর চড়াও হন রয়। টানা তিন বলে তিন ছক্কা মেরে ১৫০ রানের ইনিংস পূর্ণ করেন। চতুর্থ বলেও ছক্কার উদ্দেশ্য ফুল শট খেলতে গিয়ে মাশরাফির ক্যাচে পরিণত হন।


নিজের দায়িত্ব সেরে বাকি দায়িত্ব বাটলারের উপরই মনে হয় রেখে গেছেন এই উদ্বোধনী ব্যাটসম্যান। একের পর এক ছক্কার ফুলঝুড়িতে দলীয় সংগ্রহ তিনশর কাছে নিয়ে গেছেন বাটলার।


শেষ খবর পাওয়া পর্যন্ত ইংলিশদের সংগ্রহ ৪১ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৮৬ রান। ২৭ বলে ৩৮ রান করে অপরাজিত আছেন বাটলার।

 

এর আগে ৩২তম ওভারে জো রুটকে দারুণ এক ডেলিভারিতে বোল্ড করেন সাইফউদ্দিন। ২৯ বলে রুট করেন ২১ রান। বাংলাদেশের বোলারদের পাত্তাই দিচ্ছিলেন না ইংল্যান্ডের দুই ওপেনার। শুরুতে একটু দেখেশুনে খেললেও এরপর থেকে রীতিমত তেড়েফুড়ে ব্যাটিং করেছেন তারা।


কিছুতেই যেন কিছু হচ্ছিল না। শেষ পর্যন্ত ২০তম ওভারে এসে জনি বেয়ারস্টো আর জেসন রয়ের ১২৮ রানের বিধ্বংসী জুটিটি ভাঙেন মাশরাফি বিন মর্তুজা।

সর্বশেষ সংবাদ