মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ | | ২১ শাওয়াল ১৪৪০
banner

সিরাজদিখানে উপজেলা চেয়ারম্যান পুত্রের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশ : ০৪ জুন ২০১৯, ০৯:৩৪ পিএম

সিরাজদিখানে উপজেলা চেয়ারম্যান পুত্রের ঈদ সামগ্রী বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ 

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদের জৈষ্ঠ্য পুত্র আনিছুর রহমান রিয়াদ তার নিজস্ব অর্থায়নে হত দরিত্র মানুষের বাড়ী বাড়ী গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। ৪ জুন সকাল ১০ টায় উপজেলার তালতলা বেদে পল্লীতে প্রায় দেড়শতাধীক শিশুদের মাঝে পাঞ্জাবী দেন এবং বেলা ১১ টা থেকে শুরু করে রাত পর্যন্ত এলাকার যুব সমাজকে সাথে নিয়ে মালখানগর ইউনিয়নের প্রতিটি গ্রামের হত দরিদ্র পরিবারের বাড়ী বাড়ী গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেবে বলে আশা প্রকাশ করেন । 

এসময় তার সাথে ছিলেন, মালখানগর ইউনিযন যুবলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিন, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শুভ পোদ্দার, মালখানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুর রহমান তমাল, সাধারণ সম্পাদক মামুন আহমেদ, মালখানগর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আকাশ আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক ওমর ফারুক। এছাড়া তার সাথে আরো ছিলেন, রিফাত,লালন,বাপ্পা, দুলাল, মাসুম, সোহান, ফয়সাল, হাবিব প্রমূখ। 

বেদে পল্লীর শিশুরা ঈদের নতুন পাঞ্জাবী পেয়ে খুশিতে অত্নহারা হয়ে উঠে এবং হত দরিদ্র পরিবারের লোকজন ঈদ সামগ্রী পেয়ে চেয়ারম্যান পুত্র আনিছুর রহমান রিয়াদের জন্য মন খুলে দোয়া কামনা করেন। 

সর্বশেষ সংবাদ