বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ | | ১৬ শাওয়াল ১৪৪০
banner

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল: আফিল উদ্দিন এমপি

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১০:৩৬ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল: আফিল উদ্দিন এমপি

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোর শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, যে চেতনা নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে সেই মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে যেন আমরা আরো উন্নত সমৃদ্ধ করে গড়ে তুলতে পারি এবং ২০২১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ এবং ২০৪১ সাল নাগাদ উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে পারি সে লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল। দেশের সার্বিক ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। রোববার বিকেলে শার্শা উপজেলা যুবলীগের আয়োজনে নাভারন বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল তিনি এসব কথা বলেন। 

 উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু,  যুবলীগ নেতা আজহার উদ্দিন স্বপন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি সালেহ আহমেদ মিন্টু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল , কোষাধক্ষ ওয়াহিদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, কৃষকলীগের সাধারন সম্পাদক হায়দার আলী গগন, উপজেলা আওয়ামী বাস্তহারা লীগের সভাপতি আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হোসেন আলী, প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা,  হাদিউজ্জামান, আলহাজ আব্দুর রসিদ, মিজানুর রহমান মিজান, হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ডিহি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান, যুগ্ম সাধারণ সাইদুর রহমান, সাংগঠনিক আব্দুল জলিল, যুবলীগ সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পলাশ, ছাএলীগ সভাপতি আইয়ুব খাঁন প্রমুখ।

সর্বশেষ সংবাদ