বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ | | ১৬ শাওয়াল ১৪৪০
banner

নরসিংদীতে লঞ্চ টার্মিনালের টয়লেট থেকে সহোদর দুই শিশু তারিন ও তাইয়িবার লাশ উদ্ধার

প্রকাশ : ২৫ মে ২০১৯, ০৪:২৮ পিএম

নরসিংদীতে লঞ্চ টার্মিনালের টয়লেট থেকে সহোদর দুই শিশু তারিন ও তাইয়িবার লাশ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে লঞ্চ টার্মিনালের টয়লেট থেকে সহোদর দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে শহরের কাউরিয়াপাড়া এলাকার নতুন লঞ্চ টার্মিনাল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। তারা হলো মনোহরদী উপজেলার পূর্ব চালাকচর এলাকার শফিকুল ইসলামের মেয়ে তারিন (১২) ও তাইয়িবা (৪)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যায় মেঘনা নদীর পারে কাউরিয়াপাড়া লঞ্চঘাটের টয়লেটের ভেতরে দুটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে নরসিংদী মডেল থানা পুলিশকে অবগত করলে সদর থানা অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামানের নেতৃত্বে  ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে পুলিশ তাদের পরিচয় স্বনাক্ত করে।

এদিকে লঞ্চ টার্মিনালে নবীনগর যাওয়া এক যাত্রী হাবিবুর রহমান বলেন, টয়লেটে প্রশ্রাব করতে গিয়ে তিনি এই ঘটনাটি দেখার পর চিৎকার চেচামেচি করলে টার্মিনালে থাকা অন্যান্য যাত্রীরা এসে ভীর করতে থাকে। 

এসময় লঞ্চের এক দায়িত্বে থাকা কর্মকর্তা আল-আমিন বলেন, ২টি মেয়ে তারিন (১২) ও তাইয়িবা (৪) নবজাতককে মৃত অবস্থায় দেখে আবেগ আপ্লুত হয়ে পড়ে। 

আজ ২৫ য়ে মে শনিবার ময়না তদন্ত শেষে তার গ্রামের বাড়ি মনোহরদীতে লাশ নিয়ে যাওয়ার পর তার পরিবার পরিজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। 

শফিকুল ইসলামের দুই সন্তানের নৃশংস হত্যার বিরুদ্ধে সরকারের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

ঘটনাস্থল পরিদর্শন শেষে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরোধে হত্যা শেষে মরদেহ দুটি টয়লেটে ফেলে গেছে হত্যাকারীরা। কী কারণে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ সংবাদ