সোমবার, ২৭ মে, ২০১৯ | | ২২ রমজান ১৪৪০
banner

রূপগঞ্জে ভূয়া সাংবাদিক দম্পতিসহ গ্রেফতার-৬

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৯, ০৫:৫৫ পিএম

রূপগঞ্জে ভূয়া সাংবাদিক দম্পতিসহ গ্রেফতার-৬

রূপগঞ্জ প্রতিনিধি ঃ র‌্যাব-১ এর চৌকস দল অভিযান পরিচালনা করে প্রতারনা ও চাঁদাবাজির সঙ্গে  জড়িত থাকার অভিযোগে ভূয়া সাংবাদিক দম্পতি, তাদের  সহযোগীকে গ্রেফতার করেছে। অপরদিকে  ইউটিউব চ্যানেলের মাধ্যমে রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে এম আপডেট নিউজ নামে ইউটিউব চ্যানেলের এডমিনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। 

বুধবার দুপুরে রূপগঞ্জের কাঞ্চন পূর্বাচলের সিপিসি-৩ র‌্যাবের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান। 

বুধবার দুপুরে র‌্যাব-১, সিপিসি ৩ এর সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান জানান, রাজধানীর উত্তরায় নামধারী সংবাদপত্রের পরিচয় দিয়ে সংঘবদ্ধ প্রতারক ও চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে স্থানীয় ব্যবসায়ী ও সাধারন লোকজনকে জিম্মি করে বিভিন্ন বেআইনি কর্মকান্ড চালিয়ে আসছে। একাধিক অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ এর সিপিসি- ১ ও ৩-এর চৌকস দল মঙ্গলবার রাতে  রাজধানীর উত্তরায় অভিযান পরিচালনা করে।  এসময় বরিশাল জেলার হিজলা থানার কাউরিয়া চরপত্তনীভাঙ্গা এলাকার হাশেম হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (২৯), নোয়াখালী জেলার চাটখিল থানার খিলপাড়া সাদুর খেল এলাকার আব্দুল মান্নানের ছেলে মানিক মিয়া (২২) একই জেলার ঘটলাবাদ এলাকার সালমা আক্তার (২১), আছমা আক্তার (২১), দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার কাছদফা এলাকার মোকসেদ মিয়ার ছেলে মোখলেসুর রহমান জনি (২৫) কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন সময়ে প্রকাশিত নামধারী পত্রিকা ও অনলাইনের নিউজ কাটিং, ৪টি মোবাইল সেট, নগদ ৬ হাজার ১শত পঞ্চাশ টাকা, ১টি মোটর সাইকেল জব্ধ করে র‌্যাব। 

এদিকে একই দল মঙ্গলবার ভোররাতে রাজধানীর ভাটারা থানার নুরের চালা পুরভী প্রাঙ্গণ এলাকা থেকে রাষ্ট্রবিরোধী প্রচারনার ও গুজব ছড়ানোর দায়ে ইউটিউব চ্যানেল এম আপডেট নিউজ নামীয়'র এডমিন আরিফ আহমেদ (২৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফ পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার তুলাতলা এলাকার ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।  র‌্যাব জানায়, আরিফ দীর্ঘদিন ধরে তার ইউটিউব চ্যানেলের মাধ্যমে  রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছিলো। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাজিক মাউস, একটি মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করা হয়।### 

সর্বশেষ সংবাদ