বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ | | ১৯ শা'বান ১৪৪০
banner

নরসিংদীর রায়পুরাতে বসতবাড়িতে আগুন

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ০৫:১৮ পিএম

নরসিংদীর রায়পুরাতে বসতবাড়িতে আগুন

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরা উপজেলার পৌর এলাকার ৯ নং ওয়াডের্র রেলস্টেশনের দক্ষিণ পাশে দিবালোকে বেলা ১২ টায় বসতবাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে মূহুর্তেই মধ্যে ঘরে ছড়িয়ে যায়।

এসময় আশেপাশে থাকা লোকজন পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। 

আগুনে ঘরের সব আসবাব, টাকা, স্বর্ণালঙ্কার, মূলবান কাগজপত্রসহ সম্পূর্ণ ঘর পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত।

আজ ১৫ এপ্রিল সোমবার দুপুর ১২ টার দিকে রায়পুরা পৌরশহরের ৯নং ওয়ার্ডস্থ রেলওয়ে স্টেশনের দক্ষিণ পাশে জুয়েল মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। 

ঘটনার পর ফায়ার সার্ভিস কর্মীরা এসে দ্রুততার সাথে আগুন নিয়ন্ত্রনে আনে। 

এসময় ফায়ার সার্ভিস কর্মীরা বলেন, বৈদ্যুতিক শর্ট হয়ে এই আগুনের সূত্রপাত। যেহেতু ঘরটি কাঠের তৈরী তাই দ্রুততার সাথে ছড়িয়ে যায়। মুহুর্তের মধ্যে ঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় কেউ আহত হয়নি। 

স্থানীয় লোকজন বলেন, দুপুরে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে বসতঘর সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত জুয়েল মিয়া জানায়, গতকাল পারিবারিক কাজে পাশের বাড়ীতে গিয়েছিলাম। দুপুর ১২ টার দিকে মোবাইল ফোনে জানানো হয় তার ঘর আগুণে পুড়ে গেছে। পরে বাড়ীতে এসে দেখেন ঘরে থাকা আসবাবপত্র, ফার্নিচার, চাল, টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তিনি আরও বলেন, হঠাৎই বৈদ্যুতিক শর্ট সার্কিটে এই আগুনটি জ্বলে উঠে। 

রায়পুরা থানার অফিসার ইনচার্জ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে দেখলাম বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণেই আগুনের সূত্রপাত হয়। 

সর্বশেষ সংবাদ