বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ | | ১৯ শা'বান ১৪৪০
banner

ভারতের নির্বাচনী প্রচারণায় ঢাকার নায়ক ফেরদৌস

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ০১:১৫ পিএম

ভারতের নির্বাচনী প্রচারণায় ঢাকার নায়ক ফেরদৌস

বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনের পর এবার ভারতের চলমান লোকসভা নির্বাচনের প্রচারণায়ও অংশ নিয়েছেন ঢালিউড নায়ক ফেরদৌস আহমেদ। দেশটির পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরে তৃণমূল প্রার্থী কানাইয়ালালের সমর্থনে রোববার তিনি প্রচারণা চালান।

এবার পহেলা বৈখাশের ছুটিতে হুডখোলা গাড়িতে করে ঢাকার এ অভিনেতাকে নিয়ে রোড শো করেন কানাইয়ালাল। এ সময় তাদের দেখতে রাস্তার দুইপাশে উৎসুক জনার ভিড় লক্ষ করা গেছে। প্রার্থীর সঙ্গে ফেরদাউসও হাত নেড়ে তাদের অভিনন্দন গ্রহণ করেন।

এ সময় কানাইয়ালালের গাড়িতে ফেরদাউসের সাথে অভিনেতা অঙ্কুশ ও অভিনেত্রী পায়েল সরকারও ছিলেন। আজ সোমবার করণদিহি ও ইসলামপুরের দুইটি নির্বাচনী প্রচারণায় তাদের অংশ নেয়ার কথা রয়েছে। আগামী ১৮ এপ্রিল দ্বিতীয় দফায় এ আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তবে বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছে পশ্চিমবঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘ভারতের নিবন্ধিত দল কিভাবে বাংলাদেশি নায়ককে দিয়ে রোড শো করান? কাল হয়তো তারা পাক প্রধানমন্ত্রীকেও নির্বাচনী প্রচারণায় ডাকবেন। এ ঘটনার নিন্দা জানাই।’

এ বিষয়ে কানাইয়ালালের নির্বাচনী এজেন্ট মুসারফ হুসেন জানান, ‘ফেরদৌস বাংলাদেশ ও ভারতে বেশ জনপ্রিয় অভিনেতা। আমরা তাকে আমাদের প্রার্থীর পক্ষে রোড শোতে অংশ নেয়ার জন্য অনুরোধ করেছিলাম। তিনি তা রেখেছেন।’

সর্বশেষ সংবাদ