বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ | | ১৯ শা'বান ১৪৪০
banner

টাইগার শ্রফকে নিয়ে দুই নায়িকার লড়াই

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৯, ১১:৫৯ এএম

টাইগার শ্রফকে নিয়ে দুই নায়িকার লড়াই

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার'-এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। তারপর তিন তারকার প্রায় কাউকেই পিছন ফিরে তাকাতে হয়নি। বিশেষ করে আলিয়া-বরুণের উজ্জ্বল ফিল্মি ক্যারিয়ারের কথা আর নতুন করে বলার কিছু নেই। এবার 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২'-এর মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন আরও তারা সুতারিয়া ও অভিনেতা চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে।


শুক্রবারই প্রকাশ্যে এসেছে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ এর ট্রে্লার। যেখানে দেখা যাবে টাইগার শ্রফকে প্রেমিক হিসাবে জিতে নিতে কলেজ পড়ুয়া অন্যান্যা ও তারার লড়াই। সবমিলিয়ে রোম্যান্স, অ্যাকশন, গানে ছবিটি যে দর্শকদের মন কাড়তে চলেছে, সেই আশাই জাগাচ্ছে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ এর ট্রেইলার।


‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’ এর পরিচালনা করছেন পুণিত মালহোত্রা। প্রসঙ্গত, স্টুডেন্ট অফ দ্যা ইয়ারে দেখা গিয়েছিলে এক নায়িকা আলিয়াকে নিয়ে সিদ্ধার্থ-বরুণের লড়াই। আর সিকুয়্যাল ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’-এ দেখা যাচ্ছে এর নায়ক (টাইগার শ্রফ) দুই নায়িকার (তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে) লড়াই। তবে এই ছবিটি বক্স অফিসে কতটা সাফল্যা পায় এখন সেটাই দেখার বিষয়।

সর্বশেষ সংবাদ