বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ | | ১৯ শা'বান ১৪৪০
banner

দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে নুসরাতকে

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৯, ১১:৩৬ এএম

দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে নুসরাতকে

তৃতীয়দিনের মতো আলিম পরীক্ষা দিতে এসে মাদরাসা অধ্যক্ষের অনুসারীদের বর্বরতার শিকার হয়েছেন সোনাগাজী ইসলামীয়া ফাজিল মাদরাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফি। অগ্নিদগ্ধ নুসরাত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে বুধবার রাত ৯টার ৩০ মিনিটের দিকে মৃত্যুবরণ করেন।


৬ এপ্রিল আরবি প্রথমপত্র পরীক্ষার দিন অগ্নিদগ্ধ হন তিনি। মাঝের ৮ ও ১০ এপ্রিল দুটি পরীক্ষার গেলেও সেখানে উপস্থিত হতে পারেননি ঢামেকের বার্ন ইউনিটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়া নুসরাত। অবশেষে বৃহস্পতিবার আল-ফিকহ দ্বিতীয় পত্র পরীক্ষার দিন নিজ এলাকায় লাশ হয়ে ফিরছেন তিনি।


অন্যান্য সহপাঠীরা পরীক্ষা শুরুর আগ মুহূর্তে কেন্দ্রে প্রবেশ করলেও নুসরাতের লাশ ঢামেকের মর্গে। লাশের জন্য অপেক্ষায় রয়েছেন এলাকাবাসী। তার বাড়িতে চলছে লাশ দাফনের প্রস্তুতি।


এদিকে নিহত নুসরাতের চাচাতো ভাই মুহাম্মদ উল্লাহ ফরহাদ বলেন, নুসরাতের মরদেহ বাড়িতে আনার পর বাদ আসর সোনাগাজী মো. সাবের সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর উত্তর চরচান্দিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। দাদির কবরের পাশেই হবে তার শেষ শয্যা।


এদিকে নুরসাতের মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ফেনীর সোনাগাজী উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে।


উপজেলার এই শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তাছাড়াও নুসরাতের মাদরাসা সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় গেটেও পুলিশ সরব উপস্থিতিও দেখা গেছে।

সর্বশেষ সংবাদ