বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯ | | ১৯ শা'বান ১৪৪০
banner

ধর্ষণ ধামাচাপা দিতে ধর্ষকের সঙ্গে বাল্যবিয়ের চেষ্টা!

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ০৬:২৮ পিএম

ধর্ষণ ধামাচাপা দিতে ধর্ষকের সঙ্গে বাল্যবিয়ের চেষ্টা!

নারায়ণগঞ্জ সদর উপজেলায় গতকাল রোববার এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনা ধামাচাপা দিতে আর্থিক সুবিধা নিয়ে স্থানীয় প্রভাবশালীরা ওই কিশোরীকে ধর্ষকের সঙ্গে বিয়ে দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ।


এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল দুপুরে ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করেন নাসির মিয়া নামের এক ব্যক্তি। বিষয়টি ওই কিশোরী তার পরিবারকে জানালে তারা থানায় মামলা করতে চান। তখন স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দিতে ওই কিশোরীর পরিবারকে চাপ দেন। তাঁরা নাসিরের পরিবারের কাছ থেকে আর্থিক সুবিধা নেন। এরপর গতকাল রাতে স্থানীয় কাজীর সহকারী ফিরোজ আলমকে ডেকে এনে ওই কিশোরীর সঙ্গে নাসিরের বিয়ে পড়ানোর উদ্যোগ নেন তাঁরা। বিষয়টি এলাকার লোকজন জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে নাসির মিয়া (২৫), কাজীর সহকারী ফিরোজ আলম (৪৫), খোরশেদ আলম (৪৫), আনোয়ার হোসেন (৪৫), মনির হোসেন (৪৬) ও আরিফুর রহমানকে (৩৫) আটক করে।


ফতুল্লা মডেল থানার পরিদর্শক আবদুল আজিজ ছয়জনকে আটক করার খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কিশোরীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ