সোমবার, ২৭ মে, ২০১৯ | | ২২ রমজান ১৪৪০
banner

বেঁচে গেছি, সবাই দোয়া করবেন, তামিমের টুইট

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ১১:৩২ এএম

বেঁচে গেছি, সবাই দোয়া করবেন, তামিমের টুইট

নিউ জিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটি মসজিদে হামলার ঘটনা ঘটেছে। শহরের হাগলি পার্ক মুখী সড়ক দীন এভিনিউতে আল নুর মসজিদের গোলাগুলির ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা। ওই মসজিদে জুমার নামাজ পড়তে গিয়েছিলেন তারা। ঘটনার পর টাইগার ওপেনার তামিম ইকবাল এক টুইটে নিজেদের নিরাপদে থাকার কথা জানিয়েছেন।


তামিম টুইটে লিখেছেন, বন্দুকধারীর গুলি থেকে আমরা পুরো দল বেঁচে গেছি। এটা খুবই ভীতিজনক একটি অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’


জানা গেছে, শুক্রবার নিউজিল্যান্ডের স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে সেন্ট্রাল ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে এক বন্দুকধারী হামলা করে। মসজিদে তখন জুমার নামাজ চলছিল।


গোলাগুলি ঘটনার সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়েরা। লিটন দাস ও নাঈম হাসান ছাড়া বাংলাদেশ দলের সবাই মাঠে অনুশীলনে ছিলেন।


অনুশীলন শেষে তারা ওই মসজিদে জুম্মার নামাজ পড়তে যান। মসজিদে প্রবেশের মুহূর্তে স্থানীয় একজন তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। খেলোয়াড়েরা তখন আতঙ্কিত হয়ে পড়েন এবং দৌড়ে হ্যাগলি ওভালে ফেরত আসেন। খেলোয়াড়দের সবাইকে মাঠের ভেতর থাকতে বলা হয়েছে।


এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা সবাই নিরাপদ আছেন বলে নিশ্চিত করেছে দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

সর্বশেষ সংবাদ