শনিবার, ২৫ মে, ২০১৯ | | ২০ রমজান ১৪৪০
banner

স্টেশন মাস্টার ছাড়াই চলছে আজিমনগর রেলস্টেশন দুর্ঘটনার কবলে যাত্রীসহ সাধারণ মানুষ

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ০৭:০৯ পিএম

স্টেশন মাস্টার ছাড়াই চলছে আজিমনগর রেলস্টেশন দুর্ঘটনার কবলে যাত্রীসহ সাধারণ মানুষ

নাটোর প্রতিনিধি:নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে অবস্থিত আজিমনগর রেল স্টেশন। আর সেখানেই নেই কোনো স্টেশন মাস্টার। গত ছয় মাস ধরে স্টেশন মাস্টার না থাকলেও চলছে টিকিট বিক্রি ও অনলাইনের মাধ্যমে ট্রাফিক সিগনালের নিয়মিত কাজ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ২.১৫ ঘটিকায় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনা গামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি ৩.২০ ঘটিকায় আজিনগর স্টেশনে থামার কথা থাকলেও স্টেশন পার হয়ে ১ কিলোমিটার সামনের দিকে অবস্থান নেয়। আতঙ্কিত হয়ে অসুস্থ যাত্রীসহ অনেকে তাড়াহুড়ো করে ট্রেন থেকে নামতে গিয়ে বেশ কিছু যাত্রী আহত হয়। যাত্রী নামা অবস্থায় ট্রেনটি স্টেশনমুখী পিছনের দিকে আসতে থাকে এবং স্টেশনে ও ট্রেনের ভেতরে অবস্থানরত যাত্রীদের উগ্রতার প্রেক্ষিতে যাত্রী না নিয়েই ট্রেনটি দ্রুত স্টেশন ছেড়ে পালিয়ে যায়। পরবর্তীতে এ ব্যপারে আহত কিছু যাত্রী মুঠোফোনে রাজশাহী রেলদপ্তরে জানান বলে জানা যায়। নিয়মিত যাত্রীরা আরো জানান, ঠিক একইভাবে এর আগেও এমন ঘটনা ঘটেছে। কিন্তু অভিযোগ করতে গেলে স্টেশনের টিকিট বিক্রেতা স্টেশন মাস্টারের দোহায় দিয়ে যাত্রীদের হেয় প্রতিপন্ন করে। 

ঘটনা সম্পর্কে আজিমনগর স্টেশনের টিকিট বিক্রেতার কাছে জানতে চাইলে তিনি নিজের পরিচয় না দিয়ে বলেন, এখানে স্টেশন মাস্টার নেই এ ব্যাপারে আমি কিছুই জানি না।

সর্বশেষ সংবাদ