শনিবার, ২৫ মে, ২০১৯ | | ২০ রমজান ১৪৪০
banner

জাদুকরী রোনালদোয় বিস্মিত মেসি

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ০৬:৪১ পিএম

জাদুকরী রোনালদোয় বিস্মিত মেসি

ঘরের মাঠে লিঁওকে উড়িয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে উঠেছে বার্সেলোনা। দলের হয়ে দুর্দান্ত পারফর্ম করেন লিওনেল মেসি। দুই গোল করেন। সহায়তা দেন দুই গোলে। একমাত্র স্প্যানিশ প্রতিনিধি হিসেবে এবারের ইউরোপ সেরার প্রতিযোগিতায় জায়গা করে নিয়েছেন মেসিরা। তবে মেসি ভেবেছিলেন তাদের লিগ প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদও শেষ আটে জায়গা পাবে। কিন্তু জাদুকরী রোনালদো তাদের বিদায় করে দিয়েছে। যা দেখে বিস্মিত মেসিও।


হয়তো একটু ধাক্কাও খেয়েছেন তিনি, 'ক্রিস্টিয়ানো এবং জুভেন্টাস অসাধারণ ছিল। এটা খুব বিস্মিত করেছে আমাকে। কারণ আমি ভেবেছিলাম জুভদের চেয়ে অ্যাথলেটিকো শক্তিশালী। তবে জুভেন্টাস তাদের বাধা টপকেছে। তিন গোল করে জাদুকরী এক রাত উপহার দিয়েছেন রোনালদো।'


লিঁওকে হারানো বার্সেলোনা ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের ৩০ ম্যাচে হারের স্বাদ পায়নি। নিজেদের মাঠে এতো ভালো রেকর্ড আর কোন দলের নেই। এবারের শিরোপা জয়েরও অন্যতম দাবিদার তারা। বেশ কিছু বড় ক্লাব বাদ পড়ায় সম্ভাবনা আরও উজ্জল। এখন শুধু ভুল না করলে হয়।


চলতি চ্যাম্পিয়নস লিগের আসরে শেষ ষোল থেকে এরই মধ্যে রিয়াল মাদ্রিদ, রোমা, পিএসজি, বায়ার্ন মিউনিখ, অ্যাথলেটিকো মাদ্রিদ বিদায় নিয়েছে। বার্সার সঙ্গে আয়াক্স, টটেনহ্যাম, পোর্ত, ম্যানইউ, লিভারপুল, জুভেন্টাস, ম্যানসিটি শেষ আট নিশ্চিত করেছে। তবে যারা আছেন তারাও খুব শক্তিশালী বলে মনে করেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।


আগামীকাল হবে কোয়ার্টার ফাইনালের ড্র। মেসি বলেন, 'সব প্রতিপক্ষই কঠিন। আমাদের কাউকে পছন্দ করে নেওয়ার সুযোগ নেই। আমাদের ড্র পর্যন্ত অপেক্ষা করতে হবে, তারপরই জানা যাবে আমাদের প্রতিপক্ষ কারা। সিটি, জুভেন্টাস, আয়াক্স দারুণ দল। লিভারপুল অসাধারণ। মিউনিখ থেকে জিতে তারা তা দেখিয়েছে।' 

সর্বশেষ সংবাদ