রোববার, ২৪ মার্চ, ২০১৯ | | ১৭ রজব ১৪৪০
banner

নুর ছাত্রলীগেরই একটি অংশ: দুদু

প্রকাশ : ১৩ মার্চ ২০১৯, ০৬:৪৭ পিএম

নুর ছাত্রলীগেরই একটি অংশ: দুদু

ডাকসুতে যা হয়েছে, সবই প্রধানমন্ত্রীর নির্দেশে হয়েছে উল্লেখ করে বিএনপির ভাইস-চেয়ারমান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, অসন্তোষ এড়াতে ভিপি পদে নুরকে আনা হয়েছে। এতে আনন্দিত হওয়ার কিছু নেই। কারণ নুর ছাত্রলীগেরই একটি অংশ। তার সকালে এক কথা দুপুরে আরেক কথা বিকেলে আবার সে আরেক কথা বলে। ঢাকা বিশ্ববিদ্যালয় আমরা ছিলাম যা বলেছি তাই করেছি।


বুধবার জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে এক আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।


ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, ডাকসু নির্বাচনের আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল সর্বশেষ যত বড় মিছিল করেছে এত বড় মিছিল ছাত্রলীগ করতে পেরেছে কি? ১২ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল যত বড় মিছিল করেছে ১২ বছর ছাত্রলীগ যদি বিশ্ববিদ্যালয়ে ঢুকতে না পারতো তাহলে ছাত্রলীগ নামের কোনো সংগঠনই থাকত না।


তিনি বলেন, ডাকসুতে আসলে কোনো নির্বাচন হয়নি। প্রধানমন্ত্রী যা চে‌য়ে‌ছেন, প্রধানমন্ত্রীর কার্যালয় (গণভবন) যা চেয়েছে তাই হয়েছে। তার ইচ্ছারই প্রতিফলন ঘটেছে।


দুদু বলেন, ছাত্র সমাজকে উঠে দাঁড়াতে হবে ফ্যাসিবাদের বিরুদ্ধে। আমি বলছি না এটা খুব সহজ লড়াই। এ লড়াইটির প্রতিটি পদক্ষেপ হবে হিসাবি, প্রতিটি কৌশল হতে হবে সুচিন্তিত, প্রতিটি লড়াই হবে ভয়হীন, তাহলে আপনারা জয় লাভ করতে পারবেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, কৃষকদলের আহ্বায়ক কমিটির সদস্য মইনুল ইসলাম,আলিম হোসেন, লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন,আব্দুর রাজি প্রমুখ।

সর্বশেষ সংবাদ