শনিবার, ২৫ মে, ২০১৯ | | ২০ রমজান ১৪৪০
banner

সিরাজদিখানে ডাকাতের মৃত্যুতে টানা দুই দিন যাবৎ আনন্দ মিছিল; মিষ্টি বিতরণ

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১২:০১ এএম

সিরাজদিখানে ডাকাতের মৃত্যুতে টানা দুই দিন যাবৎ আনন্দ মিছিল; মিষ্টি বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সেলিম ডাকাতের মৃত্যুতে টানা দুই দিন যাবৎ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করছেন এলাকাবাসী  । গতকাল মঙ্গলবার উপজেলার সৈয়দপুর বাজারে আনন্দ মিছিলের পর আজ ৬ মার্চ বুধবার রাজানগর ও চিত্রকোট ইউনিয়নে বিকাল সাড়ে ৪টায় রাজানগর বাজারে ও চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালীর প্রধান রাস্তায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করছেন এলাকাবাসী । 


রাজানগর বাজারের মিছিলে সিরাজদিখান উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চঞ্চলের নেতৃত্বে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মোল্লা, রাজানগর ইউপি সদস্য আব্দুল আউয়াল, মোহাম্মদ সরোয়ার লস্কর, রাজানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ  সাধারণ সম্পাদক সবুজ,  ব্যবসায়ী নেতা রাজীব চৌধুরীসহ সাধারণ জনতা ।


চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালীর মিছিলে আওয়ামীলীগ সভাপতি শহীদুল খানের নেতৃত্বে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ইকবাল খান, ছাত্রলীগ নেতা মোঃ নাহিদ খান, মোঃ সোহাগ খানসহ এলাকাবাসী ।  


মিছিল শেষে এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন, ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামের সেলিম ডাকাতের অত্যাচারে সিরাজদিখান উপজেলার রাজানগর, শেখরনগর ও চিত্রকোট ইউনিয়নের জনগণ অতিষ্ট ছিল। 


এলাকাবাসী অভিযোগ করে বলেন সেলিম দীর্ঘদিন ধরে নদীপথে ডাকাতি, চাঁদাবাজি, নারী নির্যাতন, মাটি লুটসহ নানা অপকর্মে জড়িত ছিল। সে পুলিশের সাথে গোলাগুলি করে নিহত হয়। তার মৃতুতে এলাকাবাসী এখন স্বস্তির নিঃশ্বাস ফেলতে  পেরেছে।


উল্লেখ্য, গত ১লা মার্চ সিরাজদিখানের রাজানগর ধলেশ্বরী নদীতে ডাকাতি করতে আসলে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে সেলিম নিহত হয়।  


সর্বশেষ সংবাদ