শনিবার, ২৫ মে, ২০১৯ | | ২০ রমজান ১৪৪০
banner

সিরাজদিখানে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত: জনমনে স্বস্তি

প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ০৫:৩৯ পিএম

সিরাজদিখানে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত: জনমনে স্বস্তি


সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামী দুর্ধর্ষ ডাকাত সেলিম হোসেন (৪২) নিহত হওয়ায় সিরাজদিখানের পশ্চিমাঞ্চলের ৪টি ইউনিয়নসহ ঢাকা জেলার কেরাণীগঞ্জ নবাবগঞ্জের প্রান্তিক অঞ্চলের জনমনে স্বস্তি ফিরে এসেছে। জন্য এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

 গত কয়েক বছর আগে সেলিমের পিতা কেরাণীগঞ্জ উপজেলার সোনাকান্দা গ্রামের  আনোয়ার হোসেন ধ্বলেশ্বরী নদীতে চুরিকাঘাতে মৃত্যু হলে পত্রিকায় পত্রিকায় লেখালেখি হলে সেলিম তার মা প্রধানমন্ত্রীর সাক্ষাত পান আর সাক্ষাতের নামই বিক্রি করে  সেলিম ধীরে ধীরে দুর্ধর্ষ বরে যান ধলেশ্বরী নদী থেকে ড্রেজার দিয়ে মাটিকাটা, চাদাবাজি ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। পরে ডাকাতির মত পেশাও বেছে নেয় িএবং ধীরে ধীরে ডাকাত সর্দার হয়ে যায়

 

সেদিন যা ঘটেছিল:

১লা মার্চ শুক্রবার সকালে বেলা ১১ টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ফুলহার গ্রামের ধলেশ্বরী মাঝ নদীতে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

সময় সিরাজদিখান থানার কনস্টেবল মোঃ রাসেল এস আই হাসান আক্তার গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহত ওই দুই পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে পুলিশ ঘটনাস্থল থেকে একটি দোনালা বন্দুক একটি রামদা উদ্ধার করে।

 

নিহত সেলিম ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার সোনাকান্দা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। সে কেরানীগঞ্জ মডেল থানার সোনাকান্দা গ্রামের আলমাস হত্যা মামলা, ডাকাতি অস্ত্রসহ একাধিক মামলার আসামী।

 

নাম প্রকাশ না করার শর্ত দিয়ে অনেকে বলেন, প্রতিনিয়ত, প্রতি মুহূর্তে চাঁদার দাবিতে একের পর এক ব্যক্তিকে নির্যাতন করতো। পরিস্থিতি এমন নির্মমতায় পৌঁছেছিল যে, ডাকাতিসহ সকল অপকর্মই সে করতো। সেলিম নিহত হওয়ার পর এলাকাবাসীর মনে স্বস্তি ফিরে এসেছে।

 

সিরাজদিখান টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, কয়েকজন সহযোগীসহ বহু মামলার আসামী সেলিম হোসেন ফুলহার গ্রামের ধলেশ^রী নদীতে ট্রলারযোগে ঘোরাফেরা করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে সেলিম তার সহযোগীরা গুলি ছোড়ে। এতে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ট্রলারটি ধলেশ^রী নদীর তীরে নোঙর করে সেলিমের সহযোগীরা পালিয়ে যায়। সময় গুলিবিদ্ধ সেলিম মারা যায়  

 

 

 

 

 

 

 

সর্বশেষ সংবাদ