রোববার, ২৪ মার্চ, ২০১৯ | | ১৭ রজব ১৪৪০
banner

আবারও প্রমাণিত সিরাজদিখানে নৌকার মাঝি মহিউদ্দিনই

প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ০৪:৩১ পিএম

আবারও প্রমাণিত সিরাজদিখানে নৌকার মাঝি মহিউদ্দিনই

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

জনতার নেতা মহিউদ্দিন,তোমার পাশে চিরদিন”- শ্লোগানের পর আবারও প্রমাণিত  সিরাজদিখানে নৌকার মাঝি মহিউদ্দিন আহমেদ

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১লা মার্চ শুক্রবার  বিকাল ৪টা ৩০ মিনিটে বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের অনুষ্ঠিত সভায় মুন্সীগঞ্জের  সিরাজদিখানের তৃনমূলের নেতাদের জনপ্রিয়তা যাচাইয়ে সেরা ব্যক্তিত্ব,  নির্বাচিত তৃনমুল থেকে বেড়ে উঠা নেতা সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদকে দলীয় চেয়ারম্যান পদের জন্য চুড়ান্তভাবে ঘোষণা করেন ।

বাংলাদেশ আওয়ামীলগের ও বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা এ সভার সভাপতিত্ব করেন ।

অনেক নেতা ও সুধীজন তাদের যোগাযোগ মাধ্যম ফেসবুকে দাবী জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন এবার মহিউদ্দিন আহমেদের সম্মানে যেন কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না দেয়া হয় ।

বৃথা যায়নি সিরাজদিখানের তৃনমূলের নেতাদের জনপ্রিয়তা যাচাইয়ের মুল্যবোধ ।

 সিরাজদিখানের আমজনতাকে দেয়া তার জীবনের পুরাটা সময় তিনি যেমন আমজনতাকে তার জীবনের সর্বস্ব দিয়েছেন তেমনি সিরাজদিখানবাসীও তাকে বারবার মর্যদার সেরাটাই দিয়েছেন

দলীয় পদ হোক আর উপজেলা চেয়ারম্যান বাছাই হোক তাকে প্রতিবারই মূল্য দিতে  হয় যাদের তিনি খুব কাছ থেকে সহযোগীতা করে থাকেন তাদের বেশীরভাগই তাকে হোচট খাওয়ার পায়তারায় লিপ্ত থাকেন তবুও থেমে থাকেন না জনতার নেতা মহিউদ্দিন

তৃনমূলের নেতারা সিরাজদিখানের মাটি কাপিয়ে জনতার নেতা মহিউদ্দিন,তোমার পাশে চিরদিন”- শ্লোগানে মুখরিত করে তোলেন রাজপথের মাঠ । আজও তার ব্যতিক্রম হয়নি । এ খবরে সিরাজদিখানের গোয়ালখালী হতে ফেগুনাসার পর্যন্ত সকল তৃনমূলের নেতারা খুশী। খুশী অনেক বিএনপি নেতারাও । দলমত নির্বিশেষে তারা মহিউদ্দিন আহমেদকেই উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ।

তৃনমূলের নেতারা অনেকে বলেন, দীর্ঘ ২৫ বছর যাবৎ  সিরাজদিখান উপজেলা  আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ । তিনি  দু:সময়ে হালধরে রেখেছে বর্তমান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।  তাই সিরাজদিখান থেকে সকলের ঐক্য মতে মহিউদ্দিন আহমেদকে উপজেলা চেয়ারম্যান হিসেবে চাই । 

রাজানগর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন হাদী বলেন, আমি সক্রেটিস, এরিস্টটলসহ আরও অনেককে দেখিনি, আমি মহিউদ্দিন আহমেদকে দেখেছি তার কর্ম দক্ষতা দেখেছি

আলহাজ¦ মহিউদ্দিন আহমেদ বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মাকায় ভোট দিন। নৌকার বিকল্পে কেউ হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।

 

সর্বশেষ সংবাদ