বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯ | | ১৮ শা'বান ১৪৪০
banner

মাদক নির্মুলের জন্যই আমি প্রার্থী হয়েছি- নাহিদ

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:১৯ পিএম

মাদক নির্মুলের জন্যই আমি প্রার্থী হয়েছি- নাহিদ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : 

“মাদক নির্মুলের জন্যই আমি প্রার্থী হয়েছি ’’ মুন্সীগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপজেলায় তৃণমূল আওয়ামীলীগের ভোটে নির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রার্থী যুবলীগের মইনুল হাসান নাহিদ এ কথা বলেন । তিনি উপজেলা যুবলীগের আহবায়ক । উপজেলার নিমতলা মাস্টার পিজা রেস্টুরেন্টে দুপুর ১২টায় এ মতবিনিময় সভা করেন ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাইটিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ মোক্তার হোসেনর সঞ্চালনায় সভাপতি কে,এন ইসলাম বাবুলের সভাপতিত্বে এ মতবিসিময় সভা অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন উপচেলা যুবলীগের সাবেক আহবায়ক রাকিবুল হাসান, আহবায়ক কমিটির সদস্য জাহিদ শিকদার, যুবলীগ নেতা শামীম শিকদার, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শামীম চঞ্চল চৌধুরী, ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ,  সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, কেয়াইন ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান জয়, রাজানগর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জোহান সোহেল প্রমুখ ।

মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল হাসান নাহিদ সিরাজদিখানের সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ।

তিনি বলেন, উপজেলা বাসী আমাকে যে উচ্চস্থানে নিয়ে এসেছে, তা শুধু আমার প্রতি জনগণের ভালবাসার বহিঃপ্রকাশ এবং ভালবাসার প্রতিফলণ।  জনগণ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছে তা যেন ধরে রাখতে পারি আজীবন। এ উপজেলার জনগণের ভালবাসায় আমি অত্যন্ত মুগ্ধ ও অভিভূত। জনগণের ভালোবাসা নিয়ে আমি যেন তাদের পাশে থেকে সেবা করতে পারি। উপজেলার সর্বস্তরের  মানুষের তথা ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে উন্নয়নের জন্য কাজ করতে পারি।

সর্বশেষ সংবাদ