বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯ | | ১৮ শা'বান ১৪৪০
banner

ছয় বছরের কন্যাশিশুকে হত্যা: অমানুষ পিতা আটক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:০২ পিএম

ছয় বছরের কন্যাশিশুকে হত্যা: অমানুষ পিতা আটক

আরিফ প্রধান,শ্রীপুর-গাজীপুর:গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় ঘরের খাটের নিচে ভাতের হাড়ি পাতিল থেকে শিশু মনিরা খাতুন (৬)এর লাশ উদ্ধার হওয়ার পর পলাতক অমানুষ পিতাকে আটক করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।

রোববার রাত পৌনে ৯টার দিকে শিশুটির লাশ উদ্ধার করেছিল পুলিশ। ঘটনার পর থেকে শিশুটির পিতা পলাতক ছিলো। শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে রোববার (১০ ফেব্রুয়ারি) ভোর রাতে ঘাতক পিতাকে আটক করে শ্রীপুর মডেল থানা পুলিশ। এব্যাপারে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে, যাহার নং-৩০ ধারা-৩০২/২০১ পিসি।

গ্রেফতারকৃত রফিকুল ইসলাম গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চাপাত গ্রামের মাইন উদ্দিনের ছেলে। বর্তমান কেওয়া দক্ষিন খন্ড গ্রামের (ইয়াসিন আলী এর বাড়ীর ভাড়াটিয়া)।ভাড়া বাড়ীতে থেকে স্থানীয় ডেনিম্যাক গার্মেন্টস্ লিমিটেড নামক কারখানায় স্বামী-স্ত্রী দুজনই চাকুরী করতো। শিশু মনিরা খাতুন স্থানীয় মোহাম্মদ আলী কিন্ডার গার্টেনের প্লে শ্রেণীর শিক্ষার্থী।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, সন্ধ্যায় শিশুটির মা নাসরিন আক্তার মুঠোফোনে মনিরা নিখোঁজের বিষয়টি থানায় জানান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ভাড়া বাড়ির ঘরের ভেতর খোজাখুজি শুরু করে। একপর্যায়ে ঘরের খাটের নিচে বড় পাতিলের (ডেগ) ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন বলেও তিনি জানান।   

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, স্বামী স্ত্রীর মধ্যে দীর্ঘদিন কলহ চলছিল। ঘটনার পর থেকে শিশুটির বাবা রফিকুল ইসলাম পলাতক ছিলো। শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে পাষণ্ড পিতাকে গ্রেফতার করে গাজীপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ