রোববার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ | | ১১ জমাদিউস সানি ১৪৪০
banner

কক্সবাজারে রোম্যান্টিক গানে শাকিব-রোদেলা

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৩১ পিএম

কক্সবাজারে রোম্যান্টিক গানে শাকিব-রোদেলা

 ‘এফডিসিতে ডাব্বুর গাওয়া একটি গানের শুটিং করেছি। ওটা ছিল ডান্স মাসালা ধাঁচের। আর কক্সবাজারে ইমরানের গাওয়া একটি রোম্যান্টিক গানের শুটিং করলাম। অনেক ভালো হয়েছে গানের শুটিং। এমন অভিজ্ঞতা আগে ছিল না। জানিয়েছেন রোদেলা জান্নাত। শাকিব খানের সঙ্গে এটা তার প্রথম সিনেমা। গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

রোদেলা জান্নাত বলেন, ‘সহশিল্পী হিসেবে শাকিব ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। সেজন্য খুব বেশি কষ্ট হয়নি। গানটা খুবই সুন্দর। তবে শুটিংয়ের পুরোটা সময় এতোটাই ব্যস্ততা গেছে যে, দম ফেলার সময় পাইনি। টানা রোদে শুটিং করেছি। গানের কোরিওগ্রাফার ছিলেন বাবা যাদব। শুটিংয়ের আগে রিহার্সাল, পোশাক নির্বাচনে সবখানে আমাকে সবাই খুব সাহায্য করেছেন।’

রোদেলার কথায় তার নাচের প্রস্তুতি আগে থেকে ছিল। শাকিব খান যখন তাকে ছবিতে কাজের জন্য নেন, তখন জানতেন যে তিনি নাচ জানেন। রোদেলার ব্যাকগ্রাউন্ড ছিল ক্লাসিক্যাল নাচের। পরে তিনি ফিল্মি নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন।

শুটিংয়ে শুরু থেকে নানা কারণে আলোচিত ছবি ‘শাহেনশাহ’। শাকিব খান অভিনীত এ ছবিতে নুসরাত ফারিয়ার সঙ্গে কাজ করেছেন নবাগত রোদেলা জান্নাত। নুসরাত ফারিয়ার সঙ্গে গানের শুটিং শেষ করে রোদেলা জান্নাতকে নিয়ে দুটি গানের শুটিংয়ের মাধ্যমে পুরোপুরি শেষ হয়েছে ‘শাহেনশাহ’-এর কাজ। 

‘শাহেনশাহ’ ছবির শুটিং ও সবগুলো গানের কাজ শেষ হলেও কিছু ডাবিং বাকি আছে। সেজন্য শাকিব খান, রোদেলা জান্নাত শিগগির এর ডাবিংয়ে অংশ নেবেন। শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছে মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি, উজ্জ্বল প্রমুখ। গেল মাসে ‘শাহেনশাহ’ ছবির একটি টিজার প্রকাশ হয়। তখন থেকে নতুন করে মাতামাতি শুরু হয়। সেসময় জানা যায়, আগামী ২২ মার্চ সারাদেশে মুক্তি পাবে শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবি।

সর্বশেষ সংবাদ