রোববার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ | | ১১ জমাদিউস সানি ১৪৪০
banner

প্রেমিককে দেখে একি করলেন আলিয়া!

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৪৫ পিএম

প্রেমিককে দেখে একি করলেন আলিয়া!

বলিউডে বর্তমানে অন্যতম আলোচনার বিষয়বস্তু রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমকাহিনী। তাদের প্রেমের সম্পর্ক বলিপাড়ায় আলোচনার কেন্দ্র বিন্দু হলেও রণবীর ও আলিয়াকে জনসমক্ষে খুব একটা পাওয়া যায় না একসঙ্গে। কারণ তারা সাধারণত নৈশভোজে নয়তো পরিবারের সঙ্গে আলাদাভাবে সময় কাটান।


কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে আলিয়া স্বীকার করেছেন, রণবীরের প্রতি বিমুগ্ধ তিনি। তার এই মুগ্ধতা এমনই যে, ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালীন প্রেমিককে দেখে সংলাপ ভুলে গিয়েছিলেন আলিয়া।


রণবীরের মেধা ও তার অভিনয়ে নির্বাক হয়ে গিয়েছিলেন ২৬ বছর বয়সী এই তারকা। তখন চারপাশে কী হচ্ছে না হচ্ছে তা মাথাতেই ছিল না তার। ঋষি কাপুরের এই ছেলেকে আন্তরিক ও সহজ দৃষ্টিভঙ্গির মানুষ হিসেবে মন্তব্য করেন তিনি।


করণ জোহর প্রযোজিত ও অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’তে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রয়, নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া, প্রতীক বাব্বর। এটি মুক্তি পাবে এ বছরের ২৫ ডিসেম্বর।


এদিকে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসবে আলিয়ার নতুন ছবি জোয়া আখতার পরিচালিত ‘গলি বয়’। এতে তাকে দেখা যাবে রণবীর সিংয়ের বিপরীতে।


এদিকে ১৯ এপ্রিল মুক্তি পাবে আলিয়ার ‘কলঙ্ক’। করণ জোহরের প্রযোজনায় এতে আরো আছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, কুনাল খেমু। এটি পরিচালনা করেছেন অভিষেক বর্মণ।

সর্বশেষ সংবাদ