রোববার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ | | ১১ জমাদিউস সানি ১৪৪০
banner

মিতুর প্রেমিকদের খোঁজে পুলিশ

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৩ পিএম

মিতুর প্রেমিকদের খোঁজে পুলিশ

প্ররোচনার মামলার তদন্তকারী কর্মকর্তা ও চান্দগাঁও থানার এসআই আবদুল কাদের গণমাধ্যমকে জানান, ডা. আকাশের স্ত্রী মিতুর পরকীয়া প্রেমিক ডা. মাহাবুবুল আলমকে আত্মহত্যা প্ররোচনা মামলায় গ্রেফতারের চেষ্টা চলছে।


তিনি আরও বলেন, রিমান্ডে বিয়ের পরও একাধিক বয়ফ্রেন্ডের সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিল বলে জানায় আত্মহত্যা করা ডা. মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু।


ডা. আকাশের আত্মহত্যার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনা মামলা হলেও এখন পর্যন্ত শুধুমাত্র মিতুকেই গ্রেফতার করা হয়েছে। পলাতক ৫ আসামির মধ্যে মিতুর পিতা আনিসুল হক চৌধুরী ও মিতুর বয়ফ্রেন্ড ডা. মাহাবুবুল আলম দেশে আছেন। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে। অন্যদিকে মিতুর মা শামীমা শেলী, ছোট বোন সানজিলা হক চৌধুরী আলিশা এবং উত্তম প্যাটেল আমেরিকায় অবস্থান করছেন।


শুক্রবার (৮ ফেব্রু.) সকালে মিতুকে চান্দগাঁও থানায় জিজ্ঞাসাবাদ করেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। তিন দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।


প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি ভোরে স্ত্রীর অনৈতিক সম্পর্ক মেনে নিতে না পেরে নিজ শরীরে ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। এ ঘটনায় আকাশের স্ত্রীসহ ৬ জনকে আসামি করে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়।

সর্বশেষ সংবাদ