রোববার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ | | ১১ জমাদিউস সানি ১৪৪০
banner

সিরাজদিখানে শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১১ পিএম

সিরাজদিখানে শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত


সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শুদ্ধভাবে দলগত জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলার সিরাজদিখান উপজেলার ১৪ টি ইউনিয়নের ১৪ প্রাথমিক বিদ্যালয়, ১৪টি মাধ্যমিক বিদ্যালয় ও ৪ টি কলেজ এতে অংশ গ্রহণ করে। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে দিনব্যাপী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 


কলেজ পর্যায়ে ১ম স্থানে ইছাপুরা কেবি ডিগ্রী কলেজ, ২য় আলী আজগর এন্ড আব্দুল্লাহ কলেজ এবং ৩য় স্থান অর্জন করে মালখানগর বিশ^বিদ্যালয় কলেজ ।


মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে ১ম স্থানে ইছাপুরা সরকারী উচ্চ বিদ্যালয়, ২য় শুলপুর উচ্চ বিদ্যালয় এবং ৩য় স্থান অর্জন করে মালখানগর উচ্চ বিদ্যালয় ।


প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে ১ম স্থানে ইছাপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২য় শুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং ৩য় স্থান অর্জন করে খালপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় ।


ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিনাত ফৌজিয়ার সভাপতিত্বে উপজেলা সহকারি শিক্ষা অফিসার সবিতা রানী সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ। 

এ সময় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায়, কেবি ডিগ্রি কলেজ প্রভাষক এজাজ আহমেদ, কৃষি সম্প্রসারণ অফিসার সেলিনা জাহান তোরন, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর মো. মাহফুজুর রহমান, সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম।

সর্বশেষ সংবাদ