রোববার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ | | ১১ জমাদিউস সানি ১৪৪০
banner

সিরাজদীখানে বিকাশে টাকা হাতিয়ে নেওয়ায় এক প্রতারক গ্রেফতার

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৯ পিএম

সিরাজদীখানে বিকাশে টাকা হাতিয়ে নেওয়ায় এক প্রতারক গ্রেফতার

ইমতিয়াজ উদ্দিন বাবুল,সিরাজদীখান থেকে-

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ফ্রান্স প্রবাসীর বোনের কাছ থেকে অভিনব কায়দায় আড়াই লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে অহিদ মোড়ল (৪০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। সে শ্রীনগর উপজেলার দেওপাড়া এলাকার মৃত মোকসেদ মোড়লের ছেলে। মঙ্গলবার রাতে শ্রীনগর উপজেলার শ্রীনগর বাজারের বিপ্লবের বিকাশের দোকান থেকে প্রতারক অহিদ মোড়লেকে গ্রেফতার করে সিরাজদীখান উপজেলার শেখরনগর তদন্ত কেন্দ্রের পুলিশ। এ সময় তার কাছ থেকে ১ লাখ টাকা জব্দ করা হয়। 

শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হাসান আক্তার জানান, সিরাজদীখান উপজেলার রাজানগর গ্রামের সমিরনের ভাই ফেরদৌস ফ্রান্সে বসবাস করছেন। সম্প্রতি একটি মোবাইল ফোন নাম্বার থেকে ফেরদৌস পরিচয়ে বোন সমিরনের কাছে কল করে অসুস্থ্যতার কথা বলে বিকাশের মাধ্যমে টাকা নিতে শুরু করে অহিদ মোড়ল। এভাবে গত এক মাসে বোন সমিরনের কাছ থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নেয় সে। এরই মধ্যে ফেরদৌস নিজেই বোন সমিরনের কাছে মোবাইল ফোনে কথা বললে বিষয়টি পরিস্কার হয়ে যায়। 

মঙ্গলবার সন্ধ্যার দিকে অহিদ মোড়ল আবারো একটি বিকাশ নাম্বার থেকে কল করে সমিরনের কাছে টাকা চায়। পরে সমিরন পুলিশকে জানালে ১ লাখ টাকাসহ শ্রীনগর উপজেলার বিপ্লবের বিকাশের দোকান থেকে প্রতারক অহিদ মোড়লকে গ্রেফতার করে। এ ঘটনায় সিরাজদীখান থানায় একটি প্রতারনার মামলা দায়ের করা হয়েছে ।

সর্বশেষ সংবাদ