বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ | | ১৪ রজব ১৪৪০
banner

সুন্দরগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ১১ জানুয়ারী ২০১৯, ০৬:২৭ পিএম

সুন্দরগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলার তারাপুর ইউনিয়নের ৩'শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকাস্থ ভাসানটেক থানাধীন দ্বীন মোহাম্মদ কলোনী অবস্থিত 'তারুণ্যের জয়যাত্রা' নামে একটি আরাজনৈতিক ও অলাভজনক সেবামূলক সংগঠন।

শুক্রবার সকালে উক্ত ইউনিয়ন পরিষদের সহযোগীতায় ইউনিয়নের ইমামগঞ্জ বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসব দুঃস্থ শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম। এসময় সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি আবু সায়েম মামুন, সহ-সাধারণ সম্পাদক আশিকুর রহমান আবীর, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান উদ্দিন শাহজাদা, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ওয়াজেদ আলী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাইয়ুম, সুমন মিঞাসহ স্থানীয় সূধীবৃন্দ উপস্থিত ছিলেন। ইউনিয়নের চরখোর্দ্দা, লাটশালার চর, নিজাম খাঁ, ঘগোয়া গ্রামের শীতার্ত ২'শ পরিবারে কম্বল, ১'শ শিশু ও বয়োবৃদ্ধকে সোয়েটারসহ গরম পোষাক বিতরণ করা হয়।

উল্লেখ্য, শীতবস্ত্র বিতরণের তথ্য জানিয়ে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, নদ-নদী বেষ্টিত এ ইউনিয়নের অধিকাংশ মানুষই অতিদরিদ্র সীমার নীচে জীবন-যাপন করে থাকে। প্রাকৃতিক বিভিন্ন দুর্যোগের সঙ্গে সংগ্রাম করে চলতে থাকা এসব মানুষের পাশে দাড়ানোর জন্য এ ধরণের সংগঠন ও বৃত্তবানদের সহযোগীতা কামানা করেন তিনি।


সর্বশেষ সংবাদ