শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯ | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
banner

টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে আ’লীগ সম্ভাব্য প্রার্থী শাহজাহান আনছারীর মত বিনিময়

প্রকাশ : ১১ জানুয়ারী ২০১৯, ০৪:১১ পিএম

টাঙ্গাইলে উপজেলা নির্বাচনে আ’লীগ সম্ভাব্য প্রার্থী শাহজাহান আনছারীর মত বিনিময়

ইমরুল হাসান বাবু, টাঙ্গাইল ঃ  টাঙ্গাইলে আসন্ন সদর উপজেলা নির্বাচনে আ’লীগ মনোয়ন প্রত্যাশী শাহজাহান আনছারীর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার ১১ই জানুয়ারী সকালে আনছারী কমপ্লেসে করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আ’লীগ উপজেলা নির্বাচনে মনোয়ন প্রত্যাশী টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনছারীর ।

তিনি বলেন আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে জেলার যু সম্পাদক হয়েছি। সারা জীবন অসহায় দরিদ্র ,নিপীরিত ,নির্যাতিত মানুষের পাশে নিজেকে নিয়োজিত রেখেছি। বাকী জীবনটা সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম,করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোলায়মান হোসেন, জেলা আওয়ামী যুবলীগের সদস্য শামীম আনছারী,টাঙ্গাইল সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোমেন হোসেন খান পাপন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর সিকদার, ঘারিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফ হোসেন, ঘালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ঠান্ডু মিয়া ও নেতা মাছুদুর রহমান খান, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ,দাইন্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন,জেলা শ্রমিক নেতা মোঃ আশরাফ হোসেন,মামুদনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, হুগরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন,পোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যু¤œ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,করটিয়া ইউনিয়ন যুব লীগের সভাপতি এমদাদুল হক এনামুল প্রমুখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক জেলা ছাত্রলীগের সদস্য ও সরকারি সা’দত কলেজের এ.জি.এস সোহেল আনছারী। 

 জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম ও বক্তারা আরো বলেন, শাহজাহান আনছারী উপজেলা চেয়ারম্যান হলে শাহজাহান আনছারী পাওয়ার কিছু নেই, পাবে জনগণ কারণ তিনি একজন সাদা মনের মানুষ। তিনি সারা জীবন নিজ অর্থে রাজনীতি ও অসহায় দরিদ্রের মাঝে সহায়তা প্রদান ও চড় অঞ্চলের নদী ভাঙ্গা  অসহায় মানুষদের মাঝে নিয়মিত ত্রাণ বিতরন করে এসেছেন। তিনি উপজেলা চেয়ারম্যান হলে কোন ট্রেন্ডার বাজি,টিআর কাবিখা, আত্মসাৎ করিবে না। তিনি একজন সৎ মানুষ হিসাবে রাজনৈতিক নেতা ও তৃণমূলে যতেষ্ঠ সুনাম রয়েছে।   

সর্বশেষ সংবাদ