শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯ | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
banner

যশোরে ওয়াশিংটন চৌধুরীর টাকায় মোটরপার্টস ব্যবসায়ী সাফা খুন

প্রকাশ : ০৯ জানুয়ারী ২০১৯, ১০:৫২ পিএম

যশোরে ওয়াশিংটন চৌধুরীর টাকায় মোটরপার্টস ব্যবসায়ী সাফা খুন

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-

যশোরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মহিদুল ইসলাম সাফা হত্যা মামলার প্রধান আসামি ও মূল ছক তৈরির অভিযোগে শাহাবউদ্দিনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।শাহাবুদ্দীন শহরের শংকরপুর এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)মনিরুজ্জামান জানান,ব্যবসায়ী সাফা হত্যাকান্ডের তদন্তের দায়িত্ব পাওয়ার পর তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রানা ও রাকিবকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে পরিকল্পনাকারী ও অর্থদাতা শাহাবউদ্দিনের নাম স্বীকার করে। মঙ্গলবার গভীররাতে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়ার বর্ণি থেকে শাহাবুদ্দিনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়,যশোর শহরের আনোয়ার হোসেন চৌধুরী ওয়াশিংটন তাকে দুই লাখ টাকার বিনিময়ে মোটর পার্টস ব্যবসায়ী সাফাকে হত্যার জন্য বলে।আনোয়ার হোসেন চৌধুরী ওয়াশিংটন ভারতে যাওয়ার পূর্বেই তাকে বিশ হাজার টাকা দিয়ে যায় এবং ভারত থেকে মোবাইলে তার সাথে যোগাযোগ করতে থাকে।ওসি আরো জানান,তাকে আদালতে সোপর্দ করে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হবে।

উল্লেখ্য,গত ০১ জানুয়ারি মঙ্গলবার রাতে যশোর ঈদগাহ মোড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ি মহিদুল ইসলাম সাফা।

সর্বশেষ সংবাদ