শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯ | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
banner

“ক্লিক অ্যান্ড উইন”

সিরাজদিখানে স্থির চিত্র প্রতিযোগিতা

প্রকাশ : ০৭ জানুয়ারী ২০১৯, ০৯:১৩ পিএম

সিরাজদিখানে  স্থির চিত্র প্রতিযোগিতা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ)প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলাকে স্মৃতিময় করে রাখার জন্য “ক্লিক অ্যান্ড উইন” নামে একটি স্থির চিত্র প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। সিরাজদিখান উপজেলার নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম এ প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছেন। প্রতিযোগিতার বিষয় হচ্ছে স্থির চিত্রে সিরাজদিখান।

সোমবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে প্রতিযোগিতার প্রস্তুতি মূলক সভা করা হয়েছে। এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিনাত ফৌজিয়া, উপজেলা সহকারি প্রোগ্রামার শারমিন আক্তার, বিক্রমপুর কেবি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামছুল হক হাওলাদার,সিরাজদিখান প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন, সহ-সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছির উদ্দিন,রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঘোষ, ভবাণীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আমিন  প্রমুখ । 


সাংবাদিক, শিক্ষার্থী, ইউডিসি উদ্দ্যেক্তা, সুশীল সমাজকে প্রতিযোগিতায় অংশ গ্রহনের  উদ্ভুদ্ধকরণের জন্য এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে। সিরাজদিখানের ঐতিহাসিক স্থান ও প্রাকৃতিক সৌন্দর্যকে সংরক্ষনের উদ্দেশ্যেই এ প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে বলে জানিয়েছেন প্রতিযোগিতার উদ্দ্যেক্তা। 

তিনি  আরও বলেন, তরুন সমাজ যাতে সামাজিক অবক্ষয় ও মাদকমুক্ত হয়ে গড়ে উঠার প্রত্যাশায় এ অয়োজন। তাই সকলের নিকট নান্দনিক ছবি আহবান করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ