শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯ | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
banner

শ্রীনগরে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ১

প্রকাশ : ০৬ জানুয়ারী ২০১৯, ১০:৪০ পিএম

শ্রীনগরে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: 

শ্রীনগরে বিদেশী পিস্তলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার তন্তর ইউনিয়নের রুসদী উচ্চ বিদ্যালয় সংলগ্ন দক্ষিন পাশের কালর্ভাড থেকে এনায়েত হোসেন পাঠান নিরব (২০) নামে ওই তরুণকে গ্রেফতার করা হয়। সে পাশ্ববর্তী কুকুটিয়া ইউনিয়নের বিবন্দী গ্রামের দ্বীন ইসলামের ছেলে ও মোঃ মোস্তাক শেখের ভাগিনা। 

এলাকাবাসী ও তন্তর ইউপি সদস্য আব্দুল কুদ্দুস শেখ জানান, ৬ জানুয়ারী রবিবার দুপুরের দিকে নিরব পাঠানের সাথে পাড়াগাঁও গ্রামের রমজান বেপারীর ছেলে মোঃ রবিন বেপারীর সাথে মেয়েলি সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হচ্ছিল। তার কিছুক্ষন পরে নিরব তার সাথে রাখা অস্ত্র (পিস্তল) বের করে রবিনকে মেরে ফেলার হুমকি দিতে থাকে। তার কিছুক্ষন পরে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় একটি পিস্তলসহ নিরবকে গ্রেফতার করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিরবের সহযোগি মোঃ রনিসহ অন্যেরা পালিয়ে যায়। 

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনর্চাজ মোঃ ইউনুচ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় রুসদীতে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি বিদেশী পিস্তলসহ এনায়েত হোসেন নিরব নামে একজনকে গ্রেফতার করেন। বাকি সহযোগিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ