মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ | | ১৪ শাওয়াল ১৪৪০
banner

সৈয়দ আশরাফের মৃত্যুতে আমরা শোকাহত-ক্রাইমভিশন পরিবার

প্রকাশ : ০৩ জানুয়ারী ২০১৯, ১১:৫৮ পিএম

সৈয়দ আশরাফের মৃত্যুতে আমরা শোকাহত-ক্রাইমভিশন পরিবার

ক্রাইমভিশন ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে ক্রাইমভিশন ২৪. কম পরিবার গভীর শোক প্রকাশ করছে এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করছে

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বর্তমানে তিনি দেশের বাইরে চিকিৎসাধীন ছিলেন। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা এ তথ্য জানিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে রাত ১০টার দিকে বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করা হয়।

তার চাচাত ভাই সৈয়দ তারেকুল ইসলাম ভিক্টর এ তথ্য নিশ্চিত করেছেন।

সৈয়দ আশরাফুল ইসলাম থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। গুরুতর অসুস্থতার কারণে গত ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে ছুটি নেন তিনি।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য বাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ ও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

দেশে না থেকেও রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ।

 

মোহাম্মদ মোক্তার হোসেন

সম্পাদক প্রকাশক

                                                    ক্রাইমভিশন ২৪. কম

সর্বশেষ সংবাদ