শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯ | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০
banner

সিরাজদিখানে একই দিনে খুন ও আত্নহত্যা

প্রকাশ : ০৩ জানুয়ারী ২০১৯, ০৬:১৩ পিএম

সিরাজদিখানে একই দিনে খুন ও আত্নহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে পারিবারিক কলহের জেড়ে জামিলা বেগম নামে ৮০ বছরের এক বৃদ্ধা খুন হয়েছে।

সে উপজেলার বাসাইল ইউনিয়নের চরকোন্দলিয়া গ্রামের মৃত মনতাজউদ্দিন মন্তুর স্ত্রী। গতকাল ৩ জানুয়ারী বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জামিলা বেগমের সাথে তার ছেলে শুক্কুর আলীর স্ত্রী মাকসুদা বেগমের (৪২) পারিবারিক বিষয় নিয়ে বুধবার সকালে ঝঘড়া হয়। স্থানীয় মুরুব্বিরা বিষয়টি মিমাংসার করে দেবার কথা বলেন।

কিন্তু জামিলার পুত্রবধু মাকসুদা এসব কিছুর তোয়াক্কা না করে তার বাবার বাড়ির লোকজন নিয়ে এসে ওইদিন রাত সাড়ে ১০টার দিকে জামিলা বেগমসহ অন্যান্যের উপর হামলা চালায়।

এ হামলায় মাকসুদা বেগমের মামা কেরামত আলী,ফুফাত ভাই আব্দুল আলী, মোঃ আজগর, মোঃ ফালান, মোঃ সৈকত ও মোঃ শাফিসহ একদল দুর্বৃত্ত বাড়ির লোকজনের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

হামলার এক পর্যায়ে বৃদ্ধা জামিলার গলা চেপে ধরে দুর্বত্তরা। এতে জামিলার দেহ ঘটনাস্থলেই নিস্তেজ হয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে দ্রুত নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

এদিকে একইদিনে  বৃষ্টি (১৪) নামের এক কিশোরী আত্ন  হত্যা করেছে। সে উপজেলার লতব্দী গ্রামের জীবন রাজবংশীর কণ্যা। সিরাজদিখান থানার এস আই মনজুর আহমেদ ঘটনাস্থলে থেকে কিশোরীর আত্নহত্যার বিষয়টি নিশ্চিত করেন।

তবে কি কারণে কিশোরী আত্নহত্যা করেছে এখনো জানা যায় নি। এস আই মুনজুর আহমেদ জানান, সুরতহাল রিপোর্ট প্রস্তুত করছি। ময়না তদন্ত শেষে আত্নহত্যার প্রকৃত রহস্য জানা যাবে।  

সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদউদ্দিন বৃদ্ধা খুন হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের গলায় অঘাতের চিহ্ন রয়েছে। 


সর্বশেষ সংবাদ