মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ | | ২ রবিউস সানি ১৪৪০
banner

আজ সাংবাদিক মিজানুর রহমান নয়নের ২৮ তম জন্মদিন

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৪৭ পিএম

আজ সাংবাদিক মিজানুর রহমান নয়নের ২৮ তম জন্মদিন

নিজস্ব প্রতিনিধিঃ  আজ ৭ ই ডিসেম্বর ২০১৮ ইং, তরুন সমাজকর্মী  ও সাংবাদিক মোঃ মিজানুর রহমান নয়ন এর ২৮ তম জন্ম বার্ষিকী। তিনি ১৯৯০ সালে আজকের দিনে কুৃষ্টিয়া কুমারখালী উপজেলাধীন যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া গ্রামে এক কৃষক পরিবারে জন্ম গ্রহন করেন।তার বাবার নাম মোঃ আকমল হোসেন এবং মায়ের নাম মোছাঃ সাহেরা খাতুন।নয়ন বাবা-মায়ের চার সন্তানের মধ্য মেঝো।

তিনি ২০০৯ সালে যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১১ সালে কুমারখালী কলেজ থেকে এইচ এস সি পাশ করে ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে কুৃষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ব্যবস্থাপনা বিভাগে ভর্তি হয় এবং ২০১৪ সালে মহান সাংবাদিকতা পেশায় আত্মনিয়োগ করেন। বর্তমানে তিনি কুৃষ্টিয়া থেকে প্রথম প্রকাশিত  দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকার কুমারখালী উপজেলা সংবাদদাতা, দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার স্টাফ রিপোটার্স ও ক্রাইমভিশন২৪.কম অনলাইন পত্রিকার কুৃষ্টিয়া ভ্রাম্যমান প্রতিনিধি হিসেবে দায়িত্বরত আছেন।

এছাড়াও তিনি ২০০৯ সাল থেকে এলাকাতে প্রাইভেট শিক্ষক হিসেবে নিজেকে সু-পরিচিতি হিসেবে গোড়ে তোলেন।বর্তমানে তিনি সাংবাদিকতার পাশাপাশি স্বচ্ছ জীবন-যাপনের জন্য প্রাইভেট শিক্ষকতা পেশায় নিয়োজিত আছেন।

মিজানুর রহমান নয়ন তার লেখনির মাধ্যমে  অসহায় ও অধিকার বঞ্চিত মানুষের দুঃখ-দুর্দশা এবং সমাজ সংস্কারের মুলক সংবাদ প্রকাশ করে থাকেন।এছাড়াও তিনি সামাজিক যোগাযোগের দ্রুততম মাধ্যম ফেসবুকের মাধ্যমে অসংখ্য গরীব,মেধাবী ও দুস্থ শিক্ষার্থীদের পড়াশোনার সুযোগদানে সহায়তা করেছেন।  

সর্বশেষ সংবাদ