মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ | | ২ রবিউস সানি ১৪৪০
banner

মার্শাল হিমু গ্রেফতার- মেজর হাফিজ সহ বিএনপি নেতাদের নিন্দা

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৪৪ পিএম

মার্শাল হিমু গ্রেফতার- মেজর হাফিজ সহ বিএনপি নেতাদের নিন্দা

ভোলা প্রতিনিধি- লালমোহন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক, আলহাজ্ব নজরুল কাদের মার্শাল হিমুকে ডিবি পুলিশ গ্রেফতার  করেছে। জানা যায় ৪ই ডিসেম্বর ঢাকার নিজ বাসা হতে সন্ধ্যা ৭ ঘটিকার সময় মতিঝিল থানার একটি বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে ৫ই ডিসেম্বর সিএমএম কোর্টে আনা হয়। তার পক্ষে আইনজিবীরা জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। লালমোহন উপজেলা বিএনপি সুত্রে জানা যায়, বিএনপি নেতা মার্শাল হিমুর নামে মামলা কিংবা কোন ওয়ারেন্ট নেই।

নির্বাচনকে সামনে রেখে বিএনপির নেতাকর্মীদের অযথা হয়রানির উদ্দেশ্য মিথ্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মার্শাল হিমুর গ্রেফতারে  বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে তার নিঃশর্ত মুক্তি দাবী করে তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন এ আসনের ছয়বারের নির্বাচিত সাংসদ সাবেক পানিসম্পদ ও বানিজ্যমন্ত্রী বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম। তার নিঃশর্ত মুক্তি দাবী করে আরও নিন্দা জানিয়েছেন লালমোহন উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এনায়েত কবীর পাটোয়ারী,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবুল পঞ্চায়েত, শ্রমিক দল সভাপতি নিরব কুমার দে,যুবদল সভাপতি কবির হাং,ছাত্রদল আহবায়ক শহিদ হাং, যুগ্ন আহবায়ক জাহিদুল হক বাপ্পী,

জাসাস সভাপতি আজাদ হাং, স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক জিয়াউল হক (জিয়া), সরকারী শাহবাজপুুুর কলেজ ছাত্রদল আহবায়ক ফজলে রাব্বী (নাফিজ)পৌর বিএনপি সাধারন সম্পাদক জহিরুল ইসলাম সুমন,পৌর যুবদল সম্পাদক মাকসুদ আহম্মেদ (মাসুদ),পৌর স্বেচ্ছাসেবক দল সিনিয়র যুগ্ন আহবায়ক রিপন মাহমুদ, যুগ্ন আহবায়ক জুলহাস খাঁন,পৌর ছাত্রদল নেতা সিরাজ,হাতেম হাং,মামুন, শ্রমিক দল, উপজেলা কৃষক দল,মৎসজিবী দল,মহিলা দল,ওলামা দল,সাইবার দল সহ,পৌর ও ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠন ও ডিএলজিএফ ঢাকার বিভিন্ন কলেজে লালমোহনের অধ্যয়নরত  ছাত্রদল ও মহানগর যুবদল নেতৃবৃন্দ। 

সর্বশেষ সংবাদ