সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | | ১ রবিউস সানি ১৪৪০
banner

“ধানের শীষে ভোট দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে হবে”-ফরিদপুরে শামা ওবায়েদ

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৪২ পিএম

“ধানের শীষে ভোট দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে হবে”-ফরিদপুরে শামা ওবায়েদ

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি :বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু বলেছেন, আওয়ামী দুঃশাসনের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে ৩০ ডিসেম্বরে অনুষ্ঠিতব্য নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে বিজয়ী করতে হবে। আর এই নির্বাচনে ধানের শীষের বিজয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে মহিলা দল। তিনি আরো বলেন, দেশের অর্ধেক ভোটার মহিলা তাই মহিলা দলের নেতা কর্মীদের মহিলা ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে। তিনি বৃহস্পতিবার (৬ নভেম্বর) সকাল ১০ টায় ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়ায় নিজ বাসভবনে নগরকান্দা উপজেলা মহিলা দল আয়োজিত  নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নগরকান্দা উপজেলা মহিলা দলের সভাপতি নারগিছ আক্তারের  সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নগরকান্দা উপাজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ লিয়াকত আলী খাঁন বুলু, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ. যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস,নগরকান্দা পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নজরুল। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগরকান্দা উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সৈয়দা আসমা বেগম,সিনিয়র সহ-সভাপতি মিনারা বেগম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদা খানম, সাংগঠনিক সম্পাদক রেবা আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন মহিলা দলের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ । 

সর্বশেষ সংবাদ