মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ | | ২ রবিউস সানি ১৪৪০
banner

উড়াল দিচ্ছেন অপু

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০২:৫৮ পিএম

উড়াল দিচ্ছেন অপু

সম্মাননা গ্রহণ করতে আজ সন্ধ্যায় ভারতের হায়দ্রাবাদের উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন। শুক্রবার থেকে হায়দ্রাবাদের বানজারা হিলসের প্রাসাদ ল্যাবে টানা তিন দিনব্যাপী শুরু হচ্ছে ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল আয়না ২০১৮’। মূলত বাংলাদেশের সিনেমার শুভেচ্ছাদূত হয়ে এই ফ্যাস্টিভ্যালে অংশগ্রহণ করতেই যাচ্ছেন তিনি। 


অপু বিশ্বাস এখন শুটিং করছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবদ ২’ ছবির কাজ। এছাড়াও কলকাতার ‘শর্টকাট’ নামের একটি ছবিরও শুটিং করেছেন তিনি। 


বৃহস্পতিবার সকালে উৎসবে অংশগ্রহণের বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘আজ সন্ধ্যায় হায়দ্রাবাদের উদ্দেশ্যে রওয়ানা হচ্ছি। শুক্রবার তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যালে বাংলাদেশের সিনেমার শুভেচ্ছাদূত হয়ে অংশগ্রহণ করবো। উৎসব কমিটি থেকে জানানো হয়েছে সেখানে আমাকে একজন নায়িকা হিসেবে বিশেষ সম্মাননাও জানানো হবে। আর এটি হবে দেশের বাইরে থেকে পাওয়া আমার প্রথম কোনো সম্মাননা। তাই বিষয়টি নিয়ে আমি সত্যিই অনেক উচ্ছ্বসিত’


হায়দ্রাবাদে তিনদিন থাকার পর শিলিগুড়িতে বড় বোন লতার বাড়িতে যাবেন অপু। ১২ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি। ফেরার পর দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমার গানের দৃশ্যায়নে অংশ নিবেন বলে জানান এ নায়িকা। 


সর্বশেষ সংবাদ