মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ | | ২ রবিউস সানি ১৪৪০
banner

ফেয়ার অ্যান্ড লাভলীর শুভেচ্ছাদূত হলেন পরীমণি

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ১০:৫৬ এএম

ফেয়ার অ্যান্ড লাভলীর শুভেচ্ছাদূত হলেন পরীমণি

মঙ্গলবার বিকেলে পরীমনি তার ফেসবুকে কিছু ছবি পোস্ট করেন যেখানে দেখা যায় কাগজ-কলম নিয়ে বসে আছেন। প্রাণবন্ত হাসি। আর ক্যাপশনে লিখেছেন, হোয়াট’স গোয়িং অন? এরপর থেকেই তৈরি হয় রহস্যের।


এর কিছুক্ষণ পরই আরো কিছু ছবি পোস্ট করেন ফেসবুকে যেখানে ফেয়ার অ্যান্ড লাভলী ক্রিমের বেশ কয়েকটি প্যাকেট নিয়ে দাঁড়িয়ে ছিলেন পরী।


ছবি দেখে কিছুটা আন্দাজ করা গেলেও পুরোপুরি জানার জন্য কল দেয়া হলে এবার রহস্য না করে বাংলাদেশ জার্নালকে পরী বলেন, ‘রং ফর্সকারী’ এই পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। এ কারণে আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক কাজে তাকে দেখা যাবে।


পরী আরো বলেন, ‘এর আগে দু-একজন অভিনেত্রী ফেয়ার অ্যান্ড লাভলির হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে আমার দায়িত্ব একটু বেশি। কারণ, প্রথমবারের মতো বাংলাদেশি কোনও অভিনেত্রী হিসেবে এটার শুভেচ্ছাদূত হলাম আমি। আর প্রতিষ্ঠানটিও অনেক সামাজিক কাজ করে। যেটা আমিও করে আসছি। তাই তাদের হয়ে আরও বেশি এ ধরনের কাজে আমাকে পাওয়া যাবে।’


পরীমনি জানান, শিগগিরই তাদের হয়ে বিজ্ঞাপনে অভিনয় করবেন তিনি। এছাড়া বেশ কিছু কর্মসূচিতে অংশ নেবেন। ইউনিলিভার বাংলাদেশের সঙ্গে আজকেই (৪ ডিসেম্বর) চুক্তি হয়েছে পরীর। এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা সাজু মুনতাসির, সাংবাদিক তামিম হাসানসহ ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তরা। উল্লেখ্য পরীমণি সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন।


সর্বশেষ সংবাদ