সোমবার, ২৭ মে, ২০১৯ | | ২২ রমজান ১৪৪০
banner

টঙ্গীর ইজতেমায় হামলায় ১ জন নিহত হওয়ার প্রতিবাদে

সিরাজদিখানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৮, ০৯:৫৫ পিএম

 সিরাজদিখানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: 

টঙ্গীর ইজতেমায় অংশ নেওয়াকে কেন্দ্র করে সা’দ পন্থীদের হামলায় একজন নিহত হওয়ার প্রতিবাদে রবিবার বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলার আলেম ওলামারা। তৌহিদী জনতার আয়োজনে বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার কুচিয়ামোড়া কলেজ মোড় এলাকায় বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুচিয়ামোড়া কলেজ মাঠে এসে সমাবেশ করে।

ঢাকা দক্ষিন কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সভাপতি ও মধুপুর পীর আল্লামা আব্দুল হামিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্যদেন- মাওলানা বশীর আহম্মেদ, মাওলানা সাইফুল্লাহ, মাওলানা ইউনুছ কাসেমী, মুফতী মাহবুবুর রহমান, মাওলানা ওবায়দুল্লাহ কাসেমী, মাওলানা ফয়জুর রহমান, মুফতী দ্বিন মোহাম্মদ, শাহ আলী মেম্বার, আজাহারুল ইসলাম, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারমন মো. আশ্রাফ আলী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সরকারের নিকট দাবী এই সন্ত্রাসী কর্মকান্ড সা’দ পন্থীরা করেছে, তাদের বিচারের আওতায় এনে ফাঁসির দাবী জানান। সরকার যদি ব্যবস্থা না করে তাহলে নির্বাচনের পর কঠোর আন্দোলনে যাব। এ সময় তারা আরো বলেন কোন মুসলমান আরেক মুসলমান ভাইকে এমন ভাবে মারতে পারে না। কোন বক্তা বলেন শাপলা চত্বরের ঘটনাকে হার মানিয়েছে। 

ঢাকা দক্ষিন কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের সভাপতি ও মধুপুর পীর আল্লামা আব্দুল হামিদ তার বক্তব্যে বলেন, আজ ২ তারিখ ৭.৮.৯.১০.১১ আমাদের জোর টঙ্গি ময়দানে, এই জোর বহাল থাকবে ইনশাআল্লাহ। সরকার যদি নিষেধ করে তাহলে সরকারের ক্ষতি হবে। আমাদের পূর্ব ঘোষিত ইজতেমা ১৮.১৯.২০ ও ২৫, ২৬, ২৭ বহাল থাকবে। এই সা’দ ইহুদীদের দালাল, এই সা’দ ভারতের মুদির দালাল। আমাদের ভাইদের বলতেছি তোমরা ফিরে এসো। সারা বাংলাদেশে কিন্তু এ আগুন জ¦লবে। এই বাংলার মাটিতে সরকার থামায় রাখতে পারবে না। দুই বছর আগে আমরা সরকারের সাথে বসে ছিলাম ১৩ জন লোক। তখন আমি প্রধানম›ন্ত্রী হাসিনাকে বলেছিলাম বাংলাদেশে যেন সা’দকে আসতে দেওয়া না হয়। সে দিল্লিতে সমস্যা বাধিয়েছে এ দেসে আসলে সমস্যা হবে।


সর্বশেষ সংবাদ