মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ | | ২ রবিউস সানি ১৪৪০
banner

সিরাজদিখানে বিদায়ী শিক্ষক ও সমাপনী পরিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১০:১৫ পিএম

সিরাজদিখানে বিদায়ী শিক্ষক ও সমাপনী পরিক্ষার্থীদের সংবর্ধনা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জে সিরাজদিখানের  গোয়ালখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার দুপুর ১২টায়  বিদায়ী শিক্ষক মো: ইব্রাহীম মিয়া ও সমাপনী ২১ জন পরিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয় । বিদায়ী শিক্ষক মো: ইব্রাহীম মিয়া সহকারী শিক্ষক থেকে প্রধান শিক্ষক হিসেবে পদোন্নতি হওয়ায় তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় । তিনি বর্তমানে কামারকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন ।


গোয়ালখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতিভা রানী মজুমদারের সভাপতিত্বে সহকারী শিক্ষক প্রিয়াস্কা কুন্ডর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাই টিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ মোক্তার হোসেন ।

এছাড়াও উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য বিনয় কুমার মন্ডল, সহকারী শিক্ষক শীশা রানী মন্ডল, পলি রানী মজুমদার, নয়ন তারা রায়, সাথী রায়সহ অভিভাবকগণ।

অনুষ্ঠানের মানপত্র পাঠ করেন বিদায়ী ছাত্রী রচনা মন্ডল । পরে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ ২১ জন  প্রাাথমিক সমাপনী পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন এবং বিদায়ী শিক্ষক মো: ইব্রাহীম মিয়াকে বিভিন্ন উপহার তুলে দেন ।

সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ‌শে‌ষে মধ্যাহ্ণ ভোজ ও কে‌ক কে‌টে অনুষ্ঠানের সমাপ্ত করা হয় ।

সর্বশেষ সংবাদ