১৫, সেপ্টেম্বর, ২০১৯, রোববার

মনপুরায় ধর্ষিতার বাড়িতে নাজিম উদ্দীন আলমের নির্দেশে বিএনপির প্রতিনিধি দল

বিশেষ প্রতিনিধি: মনপুরা সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান রনি কর্তৃক সেই ধর্ষিতার পরিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপির প্রতিনিধি দল।
সুত্রে জানা গেছে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও চরফ্যাশন মনপুরার সাবেক সাংসদ ও ডাকসু এজিএস আলহাজ্ব নাজিম উদ্দীন আলমের নির্দেশে মনপুরা উপজেলা বিএনপির একটি প্রতিনিধি দল বুধবার ধর্ষিতার বাড়িতে গিয়ে সমবেদনা প্রকাশ করেন।তাঁরা নাজিম উদ্দীন আলমের পক্ষ থেকে পরিবারটিকে আর্থিক সহযোগীতা প্রদান করেন। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মিলন মাতাব্বর,উপজেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম,ও হাজিরহাট ২নং ইউনিয়ন বিএনপি সভাপতি মহসিন মেম্বার।

প্রসঙ্গত মনপুরা সরকারি ডিগ্রি কলেজের সভাপতি রাকিব হাসান রনি একই কলেজের ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন । ওই ছাত্রলীগ সভাপতির বাড়ি মনপুরা উপজেলার ৪নং ওয়ার্ডের চরযতিন গ্রামে। ধর্ষিতা ছাত্রী ও ধর্ষক রনি একই কলেজে পড়াশোনা করেন। ধর্ষিতা কলেজ ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন রনি। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই থেকে বিভিন্ন উপায়ে তাঁকে ধর্ষণ করেছেন রনি। সর্বশেষ ২ সেপ্টেম্বর কলেজ ছাত্রীকে বিয়ের আশ্বাসে রনির বাড়িতে এনে ওই দিনও ধর্ষণ করে মারধর করে বের করে দেয়া হয়।পরে স্থানীয়রা খবর পেয়ে ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। শুক্রবার রাতে থানায় মামলা করেন কলেজছাত্রী। এখন পর্যন্ত ধর্ষক কলেজ ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জেলা ছাত্রলীগ তাঁকে বহিস্কার করেছে বলে জানা গেছে।

মতামত