১৬, অক্টোবর, ২০১৯, বুধবার

গ্রেফতারকৃত ১০ জনই আবরারকে হত্যার কথা স্বীকার করেছেন

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হ*ত্যার ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করেছেন পুলিশ। গ্রেফতার ১০ জনই আবরার হ*ত্যার কথা স্বীকার করেছেন।
বুয়েট
তারা প্রত্যেকেই প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এই হ*ত্যাকাণ্ডে অংশ নেয় বলে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা দক্ষিণ মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত।

তিনি বলেন, হ*ত্যার ঘটনায় ১০ জন গ্রেফতার আছে। তারা সবাই হ*ত্যার কথা স্বীকার করেছেন। আর তাছাড়া তারা হ*ত্যা সঙ্গে সম্পৃক্ত বলেই আমরা তাদের আটক করি।

আটকরা হলেন- বুয়েট শাখা ছাত্রলীগের তথ্য-গবেষণা সম্পাদক ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অনিক সরকার এবং ক্রীড়া সম্পাদক ও নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেফতাহুল ইসলাম জিয়ন, বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন। এছাড়া আটক বাকি পাঁচজনের বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য জানায়নি পুলিশ।

এর আগে গতকাল রাত নয়টার দিকে চকবাজার থানায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে একটি হ*ত্যা মামলা দায়ের করেন।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, তাদের আজকে রিমান্ডে এনেছি। এখনো বিস্তারিত জানা যায়নি। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, এই হ*ত্যাকা*ণ্ড নিয়ে তারা অনুতপ্ত।

মতামত