২১, অক্টোবর, ২০১৯, সোমবার

গজারিয়ায় সড়ক দূর্ঘটনায় আহত ০১

মোয়াজ্জেম হোসেন (গজারিয়া) মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার অংশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বি.আর.টি.সি- ইট বোঝাই ট্রাক সংঘর্ষে আহত এক। বুধবার (০৯ অটোবার ) আনুমানিক দুপুর এক টায় মহাসড়কে ভবেরচর ঈদগাঁহ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তির তাতক্ষনিক তার পরিচয় জানা যায়নি। ভবরেচর হাইওয়ে পুলিশ ও গজারিয়া ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স গজারিয়া ষ্টেশন সুত্রে জানা যায় ঢাকা থেকে ছেড়ে আশা বি.আর.টি.সি বাস ঈদগাঁহ নামক এলাকায় যাত্রী নামানোর সময় পেছন থেকে আশা দ্রুতগামী ইট বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দাড়িয়ে থাকা বি.আর.টি.সি বাসকে ধাক্কা দেয়। এতে ইট বোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় খবর পেয়ে ভবরেচর হাইওয়ে পুলিশ ও গজারিয়া ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা ঘটনা স্থলে এসে ট্রাক এর সামনের অংশ কেটে গুরুতর অবস্থায় ট্রাকের হেলপারকে উদ্ধার করে গজারিয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন খাঁন বলেন গুড়ি-গুড়ি বৃষ্টি হওয়ার কারনে রাস্তা পিচ্ছিল ছিল থাকায় ইট বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে থেমে থাকা বি.আর.টি.সি বাসকে ধাক্কা মারে। ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা ঘটনা স্থলে এসে ট্রাকের হেলপারকে উদ্ধর করে এবং ট্রাকের চালক পালিয়ে যায়।

মতামত